মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

দর্শনীয় স্থান

ক্রমিক নাম কিভাবে যাওয়া যায় অবস্থান
পি,টি,আই (Primary Training Institute) পি.টি.আই এর দুরত্ব জেলা পরিষদ থেকে ৫ কি:মি: উপজেলা: পরিষদ থেকে ১৩ কি:মি:। আলমডাঙ্গা উপজেলা সদর থেকে ট্রেন, বাস, অটোবাইক, নসিমন, করিমন ইত্যাদিতে পি.টি.আই (Primary Training Institute) এ যাওয়া যায়। এর প্রাকৃতিক পরিবেশ বড়ই মনোরম। বিভিন্ন স্থানের স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা পিকনিক স্পট হিসেবে এখানে আগমন করে থাকে।
আলমডাঙ্গা রেলওয়ে স্টেশন আলমডাঙ্গা শহর হতে প্রায় ১.৫ কিলোমিটার। আলমডাঙ্গা শহর হতে রিকসা অথবা সিএনজি যোগে যাওয়া যায়।
আলমডাঙ্গা বধ্যভূমি আলমডাঙ্গা শহর হতে প্রায় ২ কিলোমিটার দূরে অবস্থিত। আলমডাঙ্গা শহরের কালিদাসপুর ইউনিয়নের লালব্রিজ এর নিকটে এটি অবস্থিত। আলমডাঙ্গা শহর হতে যেকোন ধরণের ছোট যানবাহনে আলমডাঙ্গা বধ্যভূমিতে যাওয়া যায়।
তিয়রবিলা মসজিদ এটি এ উপজেলার খাসকররা ইউনিয়নে অবস্থিত। উপজেলা সদর থেকে পাঁকা সড়ক যোগে বাস, প্রাইভেট কার, নছিমন, করিমন, আলমসাধু, রিকসায় যাওয়া যায়।
ভিটিআই (Veterinary Training Institute) এটি এ উপজেলার কুমারী ইউনিয়নে অবস্থিত। উপজেলা সদর থেকে পাঁকা সড়ক যোগে বাস, প্রাইভেট কার, নছিমন, করিমন, আলমসাধু, রিকসায় যাওয়া যায়।
ঘোলদাড়ী শাহি মসজিদ এটি এ উপজেলার নাগদাহ ইউনিয়নে অবস্থিত। উপজেলা সদর থেকে পাঁকা সড়ক যোগে বাস, প্রাইভেট কার, নছিমন, করিমন, আলমসাধু, রিকসায় যাওয়া যায়।
আট কপাট ডাউকি ইউনিয়ন থেকে রিক্সা যোগে যায় যার দূরত্ব ৪/৫ কিঃ মিঃ আলমডাঙ্গা উপজেলা থেকে যায় সিএনজি যোগে ৬/৭ কিঃ মিঃ।
নিপ্পন জোহা এডুকেশন কমপ্লেক্স আলমডাঙ্গা লাল ব্রীজ থেকে বাস, অটোরিক্সা, নসিমন, করিমন ইত্যাদি যোগে।